25 C
আবহাওয়া
৩:১৭ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে মসজিদের ইমামকে সংবর্ধনা

মিরসরাইয়ে মসজিদের ইমামকে সংবর্ধনা

মিরসরাইয়ে মসজিদের ইমামকে সংবর্ধনা

বিএনএ,মিরসরাই(চট্টগ্রাম):মিরসরাইয়ে মসজিদের এক ইমামকে অবসর গ্রহণের পর সংবর্ধনা দিয়েছে মসজিদ কমিটি ও মুসল্লিরা। এ সময় বিদায়ী ইমাম মাওলানা ইউসুফকে সম্মানি বাবদ ৩ লক্ষ ২০হাজার টাকা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

শুক্রবার ( ১২ ফেব্রুয়ারি) জুমার নামাজের পর ওই প্রবীণ মাওলানাকে সংবর্ধনা দেয়া হয়। মাওলানা ইউসুফ বারইয়ারহাট পৌরসভার মধ্যম জামালপুর ছমদ আলী জামে মসজিদে দীর্ঘ ৪৩ বছর ধরে সুনামের সাথে ইমামতি করে আসছেন। তিনি মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের হামিদ আলী মিয়া বাড়ির মৃত মোঃ সৈয়দের রহমানের পুত্র। উপজেলায় মসজিদের ইমামকে প্রথমবারের মতো  এ ধরনের সংবর্ধনা দেয়া হয়।

মসজিদ কমিটির অর্থ সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় পেশ ইমাম মাওলানা দেলোয়ার হোসেনের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন মসজিদের বর্তমান খতিব মাওলানা আব্দুল মান্নান, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন সওদাগর, সাধারণ সম্পাদক কাজী মোঃ ওমর ফারুক, সহ সাধারণ সম্পাদক ফজলুল করিম রিপন, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা কমিটির সদস্য জসিম উদ্দিন ভেন্ডার, সাবেক খতিব মাওলানা আবুল কালাম , মসজিদের মুসল্লি ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা ।

জানা গেছে, ১৯৮০ সালে মাওলানা মোহাম্মদ ইউসুফ মসজিদে ইমাম হিসেবে যোগদান করেন। এরপর দীর্ঘ ৪৩ বছর এই মসজিদের ইমামের দায়িত্ব পালন করেন।

বিএনএ/ আশরাফ উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ