24 C
আবহাওয়া
১২:৩৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর পাশে থাকার প্রত্যয় মতিয়া চৌধুরীর

প্রধানমন্ত্রীর পাশে থাকার প্রত্যয় মতিয়া চৌধুরীর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মতিয়া চৌধুরীর শ্রদ্ধা নিবেদন

বিএনএ: সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন জাতীয় সংসদের সদ্য নির্বাচিত উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, তারা যখন রাজনীতিতে পা রেখেছিলেন, তখন তাদের সমস্ত ভূবন জুড়ে ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সারা পৃথিবীতে বঙ্গবন্ধুর নাম স্মরণীয়, বরণীয় এবং শ্রদ্ধার জায়গা রাখে।

সংসদ থেকে পদত্যাগ করা বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, সংসদে আরও কয়েকজন আছেন যারা আওয়ামী লীগ করেন না, কিন্তু সংসদে আছেন। জাতীয় পাটি এমনকি দুই একজন স্বতন্ত্র এমপিও আছেন। যারা পদত্যাগ করেছেন তাদের সংখ্যা খুব বেশি না। তারা সংসদীয় গণতন্ত্রের ওপরে খুব একটা আস্থাশীল বলে মনে হয় না।

মতিয়া চৌধুরী বলেন, ৭১ এর পরে যে পার্লামেন্ট কন্টিনিউ করছে সেখানে সুরঞ্জিত সেন গুপ্ত একা হয়েও ভূমিকা রেখেছিলেন। যতক্ষণ উনি কথা বলতে চাইতেন বঙ্গবন্ধু তাকে সেই কথা বলতে দিয়েছেন। তাহলে উনারা পারতেন না জনগণের বক্তব্য পৌঁছে দিতে? জনগণের ভোট নিয়ে, জনগণের দেয়া প্রতিশ্রুতি রক্ষা না করে এভাবে পদত্যাগ করাটা কোনো সমুচিত কাজ নয়। উনারা চলে যাওয়ার আগে কি যার যার নির্বাচনী এলাকার ম্যান্ডেট নিয়েছেন, যে আমরা পদত্যাগ করছি?

বিএনএনিউজ /এ আর

Loading


শিরোনাম বিএনএ