35 C
আবহাওয়া
১০:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » স্বামী খুনের অভিযোগে স্ত্রী গ্রেফতার

স্বামী খুনের অভিযোগে স্ত্রী গ্রেফতার


বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারের পেকুয়ায় স্বামীকে হত্যার অভিযোগে রুমি আক্তার (২৫) নামে এক নারীকে মিরসরাই হতে গ্রেফতার করেছে র‌্যাব।  বুধবার(১১ জানুয়ারি) মিঠাছড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুমি আক্তার (২৫) পেকুয়া থানার বাজারপাড়া এলাকার মরহুম মোঃ তাজুর মেয়ে।

র‌্যাব ৭ জানায়,  নিহত  মোঃ রিদুয়ান এর সাথে প্রায় দেড় বছর পূর্বে  রুমি আক্তার(২৫) এর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে প্রায়ই অশান্তি ও কলহ লেগে  ছিল। গত বছরের ২৮ আগস্ট অনলাইনে লুডু খেলা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রুমি আক্তার এবং তার মা-বাবা ও ভাই তাদের প্রতিবেশী মোঃ মালেক (৪৬)কে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করে। রুমি আক্তারকে উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম আসামী হিসেবে গ্রেফতার করা হয়েছিল।

গত বছরের ১৭ অক্টোবর  রুমি আক্তার জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পেয়ে সে বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত হয় এবং কথিত প্রেমিকদের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। রুমি আক্তারের সাথে তার স্বামীর এসব বিষয় নিয়ে প্রায় সময়ই ঝগড়া ও দাম্পত্য কলহ লেগেই থাকত। দাম্পত্য কলহের জের ধরে গত বছরের ২৭ ডিসেম্বর  রুমি আক্তার তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে। তারপর  কম্বল দিয়ে ঢেকে রেখে বাইরে হতে দরজা বন্ধ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে কক্সবাজার জেলার পেকুয়া থানায় মামলা দায়ের করেন যার।(মামলা নং-১৯, তারিখ ৩১ ডিসেম্বর ২০২২ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।)
র‌্যাব-৭ আরও জানায়, উক্ত মামলার আসামী রুমি আক্তারকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত অব্যাহত রাখে তারা।   নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭ জানতে পারে রুমি আক্তার চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকায় একটি ফ্ল্যাট বাড়িতে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত বুধবার (১১ জানুয়ারি) রাতে  রুমি আক্তার (২৫)কে গ্রেফতার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দাম্পত্য কলহের জের ধরে তিনি তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেছে।  তাকে  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ