29 C
আবহাওয়া
৫:২৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

ময়মনসিংহে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত


বিএনএ,ময়মনসিংহ:ময়মনসিংহে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুহাইমিনুল হক প্রিন্সকে (২৩) ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারী) রাত সাড়ে ৮ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সীর সামনে এই ঘটনা ঘটে।

আহত মুহাইমিনুল হক প্রিন্স কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলার গৌরীপুর উপজেলার সোহাগী ইউনিয়নের শামছুল ইসলামের ছেলে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল গনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোহেল গনিকে দেখতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মুহাইমিনুল হক প্রিন্স তার কয়েকজন বন্ধুকে নিয়ে হাসপাতালে আসছিলেন। মুহাইমিনুল হক প্রিন্স হাসপাতালের ইমার্জেন্সীর সামনে আসতেই কৃষ্টপুর এলাকার জনি তার ৬ থেকে ৭ জন বন্ধুকে নিয়ে প্রিন্সকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা বলেন, ছাত্রলীগ নেতা মুহাইমিনুল হক প্রিন্সকে ছুরিকাঘাত করার বিষয়টি জানার পর তাকে দেখতে হাসপাতালে এসেছিলাম। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল স্থানান্তর করেন। পরে আমি তাকে গাড়িতে তুলে দিয়েছি। তবে কেন এমন ঘটনা ঘটেছে বিষয়টি আমার জানা নেই।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিয়ান চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। তবে, কি কারণে এমন ঘটনা ঘটেছে, তা জানার চেষ্টা চলছে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ