31 C
আবহাওয়া
৬:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় আগুনে একই পরিবারের ৫ জনের মৃত্যু

রাঙ্গুনিয়ায় আগুনে একই পরিবারের ৫ জনের মৃত্যু

রাঙ্গুনিয়ায় আগুনে একই পরিবারের ৫ জনের মৃত্যু

বিএনএ: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একটি বসতবাড়িতে আগুন লেগে দুই শিশুসহ একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে। আগুনে গুরুতর আহত হয়েছেন খোকন বসাক নামে একজন। শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ২টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, গত রাত ২টার দিকে রাঙ্গুনিয়ার উত্তর পারুয়া গ্রামে কাঙাল বসাকের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ৭০ বছর বয়সী কাঙাল বসাক, তার স্ত্রী ললিতা বসাক (৬০), তাদের পুত্রবধূ লাকী বসাক (৩২)। তার দুই সন্তান ১২ বছর বয়সী সৌরভ বসাক ও ৪ বছর বয়সী শয়নাত বসাক। আহত হয়েছেন কাঙাল বসাকের ছেলে ৪২ বছর বয়সী খোকন বসাক।

ফায়ার সার্ভিসের ধারণা, রান্না ঘরের চুল থেকে আগুনের সুত্রপাত। চুলা থেকে আগুন ছড়িয়ে পড়লে দগ্ধ হন সবাই। ঘরের একমাত্র দরজার পাশে রান্না ঘর হওয়ায় খোকন বসাক আগুন দেখে দৌড়ে বের হতে পারলেও অন্যরা ঘরে আটকা পড়ে পুড়ে মারা যান। স্বজনরা জানান, খোকন বসাকের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। তার গাড়িটিও পুড়ে গেছে।

পুলিশ জানায়, নিহতদের মরদেহের ময়না তদন্ত শেষে স্বজনরা সৎকার করবেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ আগুনে হতাহতদের পরিবারকে সর্বোচ্চ সহায়তা ও চিকিৎসা দিতে প্রশাসনের সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। সে সাথে তিনি নিহতদের আত্মার সদগতি কামনা করেন।

বিএনএ/এআর,জিএন

Loading


শিরোনাম বিএনএ