31 C
আবহাওয়া
১১:৩৫ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে মুরাদের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে মুরাদের বিরুদ্ধে মামলা

রাদের বিরুদ্ধে জিডি: তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত

বিএনএ, চট্টগ্রাম: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের বিচারক এসকে এম তোফায়েল হাসানের আদালতে মামলার আবেদন করা হয়।

মামলাটি দায়ের করেছেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট বদরুল আনোয়ার। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রামের প্রচার সম্পাদক রেজাউল করিম রনি।

তিনি জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের ৩০, ৩১ ধারায় সাইবার ট্রাইব্যুনালে মামলার আবেদন করা হয়েছে। আদালত আবেদনটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন।

উল্লেখ, গত শুক্রবার (৩ ডিসেম্বর) এক লাইভ অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। মুহূর্তেই তার বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। নারী অধিকারকর্মী থেকে শুরু করে সুশীল সমাজ, বিরোধী দলীয় রাজনীতিবিদ, এমনকি সরকার দলীয় অনেক নেতাকর্মীও বলছেন এমন ‘অশালীন’ মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত প্রতিমন্ত্রীর। তবে প্রতিমন্ত্রী নিজে বলছেন, এই ইস্যুতে ক্ষমা চাওয়ার কোনো প্রশ্নই ওঠে না।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ