নিউজ এজেন্সি-র (বিএনএ)

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মিজানুর রহমান মজুমদার

স্পন্সর নিউজ

চট্টগ্রাম : ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ নিউজ এজেন্সি-র (বিএনএ) সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার বিভিন্ন সংগঠন, নেতাকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) দিনব্যাপী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন মিজানুর রহমান মজুমদার। পোর্টল্যান্ড গ্রুপের কর্মকর্তা-কর্মচারী ও নিউজ বিএনএ’র সাংবাদিক ও স্টাফদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দুপুরে চট্টগ্রামস্থ পোর্টল্যান্ড গ্রুপের প্রধান কার্যালয়ে মিজানুর রহমান মজুমদারকে কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পোর্টল্যান্ড গ্রুপের ডিজিএম কাজী সোরাফ উদ্দিন আহমেদ, ম্যানেজার মো: মাইন উদ্দিন, ম্যানেজার (প্রশাসন) মোহাম্মদ ফিরোজ আলম, সহকারী ম্যানেজার মো: জাফর ইকবাল, সহকারী ম্যানেজার আরিফুল ইসলাম, সিনিয়র অফিসার রেদোয়ান হোসেন খান, অফিসার (প্রশাসন) একেএম এহছানুল হক, অফিসার (অর্থ) মো: আশিক ইকবাল অপু, অফিসার (ক্রয়) ওসমান উদ্দিন, অফিসার (প্রশাসন) ফয়েজ উজ জামান, জুনিয়র অফিসার মো: রিপন ইসলাম, জুনিয়র অফিসার মো: নুরুল আমিন, ফিল্ড সহকারী এস এম সাহেল ও ফিল্ড সহকারী দিদার হোসেন টিপু।

এদিকে সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়া পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) ফেনী জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিনও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা এসএম আবদুল আউয়াল ও ৭নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো: মুছা প্রমুখ।

বিএনএনিউজ/এইচ.এম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *