20 C
আবহাওয়া
৭:৩৩ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে প্রজাপতি পরিবহনের বাসে আগুন

মিরপুরে প্রজাপতি পরিবহনের বাসে আগুন


বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুর-১০ নম্বর গোল চত্বরে প্রজাপতি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়েছে। রোববার (১২ নভেম্বর) দুপুর ১টার দিকে বাসটিতে আগুন দেয়া হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স দপ্তরের বার্তা অনুযায়ী, দুপুর ১টা ১৩ মিনিটের দিকে মিরপুর ১০ গোলচত্বরে ‘প্রজাপতি পরিবহন’- এর একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

খবর পেয়ে মিরপুর ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কয়েক মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তথ্য অনুযায়ী, গতকাল রাত ৮টা থেকে আজ (১২ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত সারাদেশে মোট ৯টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে একদফা দাবিতে চতুর্থবারের মতো দেশব্যাপী সড়ক, রেললাইন ও নৌপথ অবরোধ পালন করছে বিএনপি, জামায়াত ও সমমনা বিরোধী দলগুলো। চলমান ৪৮ ঘণ্টার এই অবরোধ শেষ হবে মঙ্গলবার সকাল ৬টায়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত