31 C
আবহাওয়া
১১:৪৩ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ৪ বাসে আগুন

রাজধানীতে ৪ বাসে আগুন


বিএনএ, ঢাকা : বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের আগের দিন চার বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গাবতলী, আরামবাগ, গুলিস্তানের পর যাত্রাবাড়িতে যাত্রীবাহী বাসে আগুন দেয়ার খবর পাওয়া গেছে। এসব ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৮টা ২০মিনিট থেকে সাড়ে নয়টার মধ্যে এসব ঘটনা ঘটে। আরামবাগে ৮টা ২০মিনিট এবং সাড়ে ৮টার দিকে গাবতলী বাসস্ট্যান্ডের সামনে, রাত ৯টার দিকে গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে এবং যাত্রাবাড়ী ফল-পট্টির সামনে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ জানিয়েছে, আরামবাগ নটরডেম কলেজের সামনে যাত্রীবাহী বাসে আগুনের খবর পেয়ে সেখানে কাজ শুরু করে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

অন্যদিকে, গাবতলী বাসস্ট্যান্ডের সামনে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার খবর পেয়ে সেখানে কাজ শুরু করে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

এদিকে, যাত্রাবাড়ী ফল-পট্টির সামনে অনাবিল যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার খবর পেয়ে কাজ শুরু করেছে পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

২৮ অক্টোবর বিএনপির সমাবেশ ঘিরে সহিংসতার পর থেকে শুক্রবার পর্যন্ত রাজধানীতে ৬৪টি যানবাহনে অগ্নিসংযোগ ও ভাঙচুর হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

নাশকতার সময় হাতেনাতে এ পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ