সোনাগাজীতে ডাকাতের হামলায় আহত স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ, ফেনীঃ ফেনীর সোনাগাজীতে ডাকাতির সময় কুপিয়ে আহত করা স্বর্ণ ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুড়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত অর্জুন সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বাসিন্দা।

অর্জুনের ভাতিজা মানিক ভাদুড়ী জানান, গত ৩১ অক্টোবর সোনাগাজীর জমাদার বাজারে দিন দুপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে অর্জুন জুয়েলারি দোকানে ঢুকে ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুড়ীকে কুপিয়ে আহত করে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল। এসময় গুরুতর আহত অর্জুনকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসায় চট্রগ্রাম প্রেরণ করেন।পরে তার মাথায় অস্ত্রোপচারের পর আইসিইউতে রাখা হয়। গত বৃহস্পতিবার রাতে তিনি স্ট্রোক করলে অবস্থার আরও অবনতি হতে থাকে। এরপর শুক্রবার রাতে অর্জুনের মৃত্যু হয়।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন জানান, এ ঘটনায় গত ২ নভেম্বর অর্জুনের জামাতা রনি বণিক অজ্ঞাতপরিচয় ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরদিন সিরাজুল ইসলাম ওরফে বোমা সিরাজ (৪০), হেলাল হাসান সৌরভ (২৭) ও মো. মোস্তফা (৪২) নামে তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ডাকাতদের চিহ্নিত করতে পুলিশের বিশেষজ্ঞ দল কাজ করছে বলেও জানান তিনি।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি