26 C
আবহাওয়া
১:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত অর্ধ শতাধিক

গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত অর্ধ শতাধিক

গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত অর্ধ শতাধিক

বিএনএ গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার তিনটি ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় অর্ধ শতাধিক ব্যক্তি আহত হয়েছে। সেইসঙ্গে বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনাও ঘটেছে।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল থেকে দুপুর পযর্ন্ত উপজেলার রাতইল, সাজাইল ও কা‌শিয়ানী‌ ইউ‌নিয়নে এসব সংঘর্ষ হয়।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়। তিনি বলেন, এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এলাকায় বিজিবি, পুলিশ ও আর্মড ব্যাটালিয়ান সদস্যদের টহল অব্যাহত রয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে সাজাইল ইউনিয়নের নির্বাচনে জয়ী স্বতন্ত্র প্রার্থী মো: সিরাজুল ইসলামের সমর্থকরা একটি বিজয় মিছিল বের করে। এতে পরাজিত নৌকার প্রার্থী কাজী জাহাঙ্গীর আলমের সমর্থকরা হামলা চালায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মহিলাসহ উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হন। সে সময় অর্ধশতাধিক বাড়িঘরে হামলার ঘটনা ঘটে। পরে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এদিকে, কাশিয়ানী ইউনিয়নের বুথপাশা ও পিংগুলিয়া, রাতাইল ইউনিয়নের পাথরঘাটা ও ধানকোড়া গ্রামে এবং গ্রামে পরাজিত নৌকা ও বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ২৫ জন আহত ও অর্ধ শতাধিক বাড়ী ঘরে হামলা চালানো হয়। আহতদের কাশয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এলাকায় বিজিবি, পুলিশ ও আর্মড ব্যাটালিয়ান সদস্যদের টহল অব্যাহত রয়েছে। এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে বলে জানা গেছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ