35 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

বিএনএ রাজবাড়ী: রাজবাড়ীর সদর উপজেলায় আব্দুল লতিফ মিয়া নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্প‌তিবার (১১ নভেম্বর) মধ্যরাতে উপজেলার বানিবহ  ইউ‌নিয়নের বাজারপাড়া এলাকায় কাদেরের বাড়ি পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত লতিফ মিয়া বানিবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহসভাপতি জহুরুল হক বিএনএ নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার  রাত সাড়ে ১২টার দিকে আব্দুল লতিফ মিয়াকে গুলি করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু ঢাকায় নেয়ার পথেই মারা যান তিনি।

বানিবহ ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বাচ্চু বলেন, আব্দুল লতিফ এ বছর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। নির্বাচনের কাজ শেষ করে বাসায় ফেরার পথে গভীর রাতে কে বা কারা তাকে গুলি করে করেছে বলে জানান তিনি।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাহউদ্দীন বলেন, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে,  তা এখনও উৎঘাটন করা সম্ভব হয়নি। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্তে পুলিশ কাজ করছে। তবে নির্বাচন ও ব্যবসা বাণিজ্য বিষয়ক দ্বন্দ্বের কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি,জিএন

Loading


শিরোনাম বিএনএ