31 C
আবহাওয়া
৪:৩৪ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » বৌভাতে রোস্ট দিতে দেরি হওয়ায় সংঘর্ষ, আহত ১০

বৌভাতে রোস্ট দিতে দেরি হওয়ায় সংঘর্ষ, আহত ১০


বিএনএ, মাদারীপুর : মাদারীপুরে বৌভাত অনুষ্ঠানে মুরগির রোস্ট দিতে দেরি হওয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার (১২ অক্টোবর) দুপুরে শিবচর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মোড়লকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে হেমায়েত ঢালী নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে রিপন দেওয়ানের মেয়ের সঙ্গে শিবচর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মোড়লকান্দি গ্রামের খলিল ব্যাপারীর পারিবারিকভাবে বিয়ে হয়। শনিবার দুপুরে বরেরবাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দাওয়াত পান পাশের নিলখী গ্রামের সুরুজ মিয়া।

দুপুরে মেহমান সুরুজকে খাবার পরিবেশন করা হয়। তবে মুরগির রোস্ট দিতে দেরি হওয়ায় রেগে যান তিনি। এ সময় বরপক্ষের লোকজনের সঙ্গে সুরুজের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে সুরুজের সঙ্গে থাকা লোকজন বর খলিল ব্যাপারীর লোকজনের ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে দশ জন আহত হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, বিয়ের বৌভাত অনুষ্ঠানে মুরগির রোস্ট দিতে দেরি হওয়াকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। পরে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ