31 C
আবহাওয়া
৬:২৪ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ভিমরুলের কামড়ে মসজিদের ইমামসহ মেয়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

ভিমরুলের কামড়ে মসজিদের ইমামসহ মেয়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

ভিমরুলের কামড়ে মসজিদের ইমামসহ মেয়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়ায় ভিমরুলের কামড়ে মসজিদের ইমামসহ মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিফাত উল্লাহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার দুধনই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুধনই বড় মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম (৪৮) ও তার মেয়ে লাবিবা (৮)। ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, দুপুরের পরে মাওলানা আবুল কাশেম তার ছেলে সিফাত উল্লাহ ও মেয়ে লাবিবাকে নিয়ে বন্যার পানিতে নৌকায় করে ঘুরতে বের হয়। এসময় একটি গাছের নিচ দিয়ে যাওয়ার সময় ভিমরুল তাদের কামড়ে আহত করে। পরে নৌকা নিয়ে তীরে ভিড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মেয়ে লাবিবাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বাবা ছেলেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বাবা মাওলানা আবুল কাশেম মারা যায়। পরে সিফাত উল্লাহকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার খোঁজ নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান ওসি মো. আব্দুল্লাহ আল মামুন।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ