29 C
আবহাওয়া
৮:১১ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন ধসে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু

মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন ধসে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু

মালয়েশিয়া

প্রবাস ডেস্ক:  মালয়েশিয়ার মেলাকার বান্দা হিলিরের জালান বুকিত সেনজুয়াং-এ নির্মাণাধীন একটি তিনতলা ভবন ধসে এক বাংলাদেশী শ্রমিকের মৃত্যু হয়েছে এবং আরও দু’জন আহত হয়েছেন। শুক্রবার(১১ অক্টোবর) বিকেলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সেন্ট্রাল মেলাকা জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার ক্রিস্টোফার প্যাটিট শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছেন, সন্ধ্যা ৬টার দিকে ঘটে যাওয়া এই ঘটনায় ২২ বছর বয়সী বাংলাদেশী শ্রমিক জিদান নিহত হন। উদ্ধারকারী দলের সহায়তায় তার মরদেহ স্থানীয় সময় রাত ৯টা ৫০ মিনিটে উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, এর আগে ৩২ এবং ৪৯ বছর বয়সী দু’জন পাকিস্তানি নাগরিককে গুরুতর আহত অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিট এবং ৮টা ৪৫ মিনিটে ভবনের প্রথম তলার ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ প্রধান ক্রিস্টোফার প্যাটিট জানান, ঘটনার সময় ওই তিন বিদেশী শ্রমিক কংক্রিটের কাজ করছিলেন এবং তখনই ধ্বংসস্তূপে আটকা পড়েন।

মেলাকা ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টর আর. সাইফুল ইসওয়ান্দি আর হাসান জানান, সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে খবর পেয়ে দ্রুত ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, ৬০ থেকে ৮০ ফুট উচ্চতার ভবনের পুরো প্রথম তলাটি ভেঙে নিচের তলায় পড়েছে।

উদ্ধার অভিযানে ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন (বিবিপি) পাদাং টেমু এবং বিবিপি মেলাকা টেঙ্গারের ৮১ জন কর্মকর্তা ও সদস্য কাজ করেছেন।

বিএনএনিউজ২৪, এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ