34 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আবারও হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া

আবারও হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া

খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত

বিএনএ ঢাকা: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে তাকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করানো হয়।

বিএনপি নেত্রী কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত বলে জানা গেছে। এ জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার আগে বাসভবন ফিরোজায় তার সঙ্গে দেখা করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং-এর সদস্য শায়রুল কবির খান সংবাদ মাধ্যমকে বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছে। যেহেতু তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছিলেন, অনেকগুলো পরীক্ষা-নীরিক্ষা করা হয়েছিল। সেইগুলোর ফলোআপের জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

এছাড়াও খালেদা জিয়া আর্থারাইটিস, ডায়াবেটিকের পাশাপাশি হৃদযন্ত্র ও কিডনি জটিলতায় ভুগছেন।

উল্লেখ্য, গত ২৭শে এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯শে জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন তিনি।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন প্রায় দুই বছর কারাভোগের পর গত বছরের ২৫শে মার্চ নির্বাহী আদেশে ছয় মাসের জন্য মুক্তি পান। দেশে করোনা ভাইরাস ছড়ানোর পরিপ্রেক্ষিতে মানবিক বিবেচনায় শর্তসাপেক্ষে খালেদা জিয়ার সাজা স্থগিত করে তাকে নিজ বাড়িতে থাকার অনুমতি দেয়া হয়। এরপর আরও কয়েক দফায় তার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানো হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ