27 C
আবহাওয়া
২:৫১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

রাজধানীতে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে সুস্মিতা সাহা নামে এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি মিরপুর-১৪ ডেন্টাল কলেজ থেকে সদ্য পাশ করেছেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

সুস্মিতা জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আরামনগর গ্রামের সনজিৎ কুমার ও ডলি রানির সন্তান।

জানা যায়, রাজধানীর তেজগাঁও শিল্পা অঞ্চল থানার নাখালপাড়া এলাকায় এক বান্ধবীর বাসায় তিনি ছিলেন। বান্ধবীর বাসাতেই গতরাতে তিনি ঘুমের ওষুধ খান। গুরুতর অসুস্থ অবস্থায় তেজগাঁও এলাকার ইম্পালস হাসপাতালে তাকে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে করে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্ম কমকর্তা (ওসি) মাজারুল ইসলাম বলেন, পুলিশের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করেছেন। বান্ধবীর বাসা থেকে একটি সুইসাইড চিরকুট উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গত এক মাস ধরে তেজগাঁও নাখালপাড়া এক বান্ধবীর বাসায় তিনি ছিলেন। তিনি তিনি মিরপুর ডেন্টাল কলেজ থেকে সদ্য পাস করা চিকিৎসক। তবে কোথাও চিকিৎসা দিচ্ছিলেন না৷ তার একটি মুসলিম ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের দেয়া মানসিক কষ্টের জন্য তিনি ঘুমের ওষুধ খেলে তার আত্মীয় স্বজন তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার ইম্পালস হসপিটালে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

উদ্ধার হওয়া চিরকুটে লিখা ছিল, ‘….একবার আমার মুখটা দেখো। আমি একবার তোমাকে দেখতে চাই। ওষুধ এ রিয়েকশন শুরু হয়ে গেছে। তোমার সুখ, তোমার পাশে অন্য কাউকে দেখে আমার বাঁচা সম্ভব না। কোথাও আমাকে পেলে অপরিচিত হয়ে এড়িয়ে যেতে। সুখী হও।’

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ