29 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৫

ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৫


বিএনএ, সাভার : ডিবি পুলিশ পরিচয়ে মুরগী ব্যবসায়ীর ৪ লাখ ৭০ হাজার টাকা লুট করার সময় হাতে নাতে ৫ ডাকাতকে আটক করেছে গ্রামবাসী। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইত্রোবাস, দুইটা ডিবি পুলিশের ইউনিফর্ম ও একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়ন থেকে গ্রামবাসী তাদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতরা হলো- পিরোজপুর জেলার নুরুজ্জমানের ছেলে মো. রুবেল হোসেন (২৯), পটুয়াখালির হানিফ মিয়ার ছেলে মো. শওকত হোসেন (৩০), একই জেলার শাহাজাহানের ছেলে নুরুল ইসলাম, শানু মিয়ার ছেলে নুরুল মিয়া ও ঝালকাঠি জেলার আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলাম (২৭)।

ভুক্তভোগীরা হলেন- বরিশালের সেলিম মিয়ার ছেলে রমজান আলী, পটুয়াখালির ইউসুফ আলীর ছেলে মো. সোহাগ, কুমিল্লার জলিল হোসেনের ছেলে ইয়াসিন, বরগুনার খলিল হাওলাদারের ছেলে সাফায়েত হোসেনসহ ৫ জন। তারা মিরপুরে মুরগীর ব্যবসা করেন।

ভুক্তভোগী ব্যবসায়ী সোহাগ মিয়া জানান, ঢাকার মিরপুর থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য মুরগী কিনতে টাঙ্গাইল যাওয়ার পথে আশুলিয়ার নবীনগরে কয়েকজন যুবক ডিবি পুলিশ পরিচয়ে তাদের পিকআপটির গতিরোধ করে। তাদের হাইয়েচ মাইক্রোবাসে তুলে নেয়। এসময় তাদের সঙ্গে থাকা ৪লাখ ৬৪হাজার টাকা লুট করে নেয়। পরে তাদের মারধর করে ধামরাইয়ের একটি এলাকায় নামিয়ে দিয়ে পালিয়ে যাবার সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে।

পুলিশ জানায়, মুরগী ব্যবসায়ীদের সঙ্গে থাকা ৪ লাখ ৬৪ হাজার টাকা লুটে নেয় ডিবি পরিচয় দেয়া ডাকাত দল। পরে ভুক্তভোগী ব্যবসায়ী ধামরাই জয়পুরায় বাসস্ট্যান্ডে মারধর করে নামিয়ে দেয়। ব্যবসায়ীরা নেমে চিৎকার শুরু করলে স্থানীয়রা ধাওয়া দিয়ে তাদের আটক করে।

এসময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, একটি ওয়াকিটকি ও ডিবি পুলিশের দুটি জ্যাকেট জব্দ করে পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, এলাকাবাসী ডাকাতদের আটক করে পুলিশে সোপর্দ করে। ডাকাতদের বিরুদ্ধে নিয়মিত মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন। তদন্ত স্বাপেক্ষে এর সাথে জড়িত আরও কেউ থাকলে তাদেরও খুঁজে বের করা হবে। আগামীকাল তাদের আদালতে প্রেরণ করা হবে।

বিএনএনিউজ/ইমরান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ