Bnanews24.com
Home » কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪
কভার দুর্ঘটনা বাংলাদেশ সারাদেশ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সড়ক দুর্ঘটনা

বিএনএ কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন কৃষকসহ চারজন নিহত হয়েছেন। সোমবার ভোরে পৃথক দু’টি দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। আহতদের কুষ্টিয়া আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শশীধরপুর গ্রামের মৃত বারি দফাদারের ছেলে গাফফার (৩৮), আজিল পরামানিকের ছেলে সানোয়ার (৪০), অপর জনের নাম জাহিদ।

কুষ্টিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইদ্রিস আলী সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর তথ্য জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইঞ্জিনচালিত নসিমনযোগে কুমারখলীর উদ্দেশে পেঁয়াজ কিনতে যাচ্ছিলেন তিনজন কৃষক। কুমারখালীর আলাউদ্দিন নগর নামক স্থানে নসিমন-ভ্যান ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে নছিমন ও ভ্যান দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকটি উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে। এতে নছিমনে থাকা তিন কৃষক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অন্তত ৯ জন।

এদিকে সোমবার ভোরের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারমাইল নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে অপর একটি ট্রাক ধাক্কা দিলে এমদাদ হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি নওগাঁ জেলার সাপাহার এলাকায়। এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে কুষ্টিয়া আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ