Bnanews24.com
Home » সাজেদা চৌধুরীর জানাজা সংসদে হচ্ছে না
এক নজরে কভার বাংলাদেশ

সাজেদা চৌধুরীর জানাজা সংসদে হচ্ছে না

সাজেদা

বিএনএ ডেস্ক: সদ্য প্রয়াত প্রবীণ রাজনীতিবিদ ও সংসদের উপনেতা সাজেদা চৌধুরীর প্রতি সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। অন্যদিকে বৃষ্টির কারণে সকালে সংসদ ভবনের সামনে তার জানাজা হওয়ার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ৩টায় শহীদ মিনারে তার মরদেহ রাখা হবে বলে জানিয়েছেন সংসদ উপনেতার ব্যক্তিগত কর্মকর্তা (পিও) বেনজির আহমেদ।

বেনজির আহমেদ বলেন, বৃষ্টিজনিত কারণে সোমবার বেলা ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় স্থগিত করা হয়েছে সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা। এর পরিবর্তে একই সময় তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরে নগরকান্দার এম এন একাডেমি মাঠে সাজেদা চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জাতীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে তার মরদেহ।

বেনজির আহমেদ আরও বলেন, বাদ আসর ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জানাজা শেষে ঢাকার বনানী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

এদিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, উপরোক্ত এই কর্মসূচি আওয়ামী লীগের পক্ষ থেকে উপরোক্ত কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

বিএনএনিউজ২৪/ এমএইচ