28 C
আবহাওয়া
৮:২৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল,আটক ২

গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল,আটক ২

গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল,আটক ২

বিএনএ নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক গৃহবধূকে স্বামী ও দেবর মিলে নির্যাতন করেছে। এর একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে  রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে ২ জনকে আটক করেছে পুলিশ।

যাদের আটক করা হয়েছে, তারা হলেন, স্বামী আমির হোসেন (৪০) ও তার বোন হাসিনা বেগম। তারা উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুরের মৃত মছিজ উদ্দিনের সন্তান। শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে দক্ষিণ রাজারামপুরের মোহাম্মদীয়া মিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আমেনা বেগমকে (৩০) তার স্বামী আমির হোসেন ও দেবর এরশাদ লাঠি পেটা করে এবং থাপ্পড়, লাথি ও কিল-ঘুষি দিয়ে গুরুত্বর আহত করে। পরবর্তীতে গৃহবধূকে নির্যাতনের ১ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। ঘটনার পর নির্যাতনের শিকার গৃহবধূ তার বাবার বাড়ি পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে গিয়ে চিকিৎসা নিচ্ছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, শনিবার বিকেলে ওই গৃহবধূকে নির্যাতনের ঘটনা ঘটে। পরে রোববার সকালের দিকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তবে ঘটনায় আরেক হোতা দেবর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার