Bnanews24.com
Home » রাজধানীতে দু’জনের অস্বাভাবিক মৃত্যু
টপ নিউজ রাজধানী সব খবর

রাজধানীতে দু’জনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে মাথায় ইট পড়ে শ্রমিকের মৃত্যু

বিএনএ,ঢামেক হাসপাতাল প্রতিবেদক: রাজধানীতে পৃথক ঘটনায় গৃহবধুসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, যাত্রাবাড়ী শেখদি এলাকার মাসুদ মোল্লা (৪০) ও কামরাঙ্গীরচরের গৃহবধু শুক তারা (২৬)।

রোববার(১২সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাসুদ গোপালগঞ্জ টঙ্গীপাড়া উপজেলার বোরনি গ্রামের বাদশা মোল্লার ছেলে।তিনি দনিয়া এলাকায় একটি ফ্যান ফ্যাক্টরিতে চাকরি করতেন। দ্বিতীয় স্ত্রী বিলকিস আক্তারকে নিয়ে যাত্রাবাড়ী শেখদি পশ্চিমপাড়া এলাকায় থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মনিষ ঘোষ জানান,

সকালে নিজ বাসার থেকে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করা হয়েছে। তবে বিস্তারিত তদন্তের পর বলা যাবে। নিহতর মাথায় পুরাতন আঘাতে চিহ্ন পাওয়া গেছে। তবে তার মানসিক সমস্যা ছিল, নিজের মাথায় নিজেই আঘাত করেছে বলে পরিবারের দাবি।

মৃত মাসুদের ছোট ভাই মো. মাহমুদ মোল্লা জানান,

মাসুদের প্রথম স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। ওই সংসারে তার দুই সন্তান। আর গত ৩ মাস আগে বিলকিস নামে এক নারীকে বিয়ে করেন সে। তাকে নিয়ে যাত্রাবাড়ীর ওই বাসায় থাকতো। সকাল সাড়ে ১০টার দিকে শুনতে পাই, তার স্ত্রী কাপড় শুকাতে বাসার বাইরে বের হলে সে রুমের দরজা আটকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আসলে কি ঘটনা ঘটেছে তা বলতে পারছি না।

গুরুতর অভিযোগ 

নিহতর ভাই অভিযোগ করে বলেন, শনিবার স্ত্রী এলাকার লোকজন দিয়ে তার স্বামীকে মারধর করিয়েছিল। এতে তার মাথা ফেটে যাওয়ায় হাসপাতাল থেকে মাথায় সেলাইও করিয়েছে।

গৃহবধূ শুকতারা

এদিকে, কামরাঙ্গীরচর বড়গ্রাম এলাকার হোসেন কমিশনারের বাড়ির পাশের একটি বাড়িতে ভাড়া থাকতো শুকতারা। তার স্বামী দোলোয়ার হোসেন নিউ সুপার মার্কেটে একটি দোকানে চাকরি করেন। সাত বছরের একটি ছেলে রয়েছে তাদের।

মৃতের দেবর সানোয়ার হোসেন জানান, সকালে বাসায় সবার অগোচরে কীটনাশক পান করেন তিনি। পরে তাকে বমি করতে দেখে তাদের সন্দেহ হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে সে কীটনাশন পান করেছে এ বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া রাজধানীতে দু’টি মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, তাদের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢামেক  হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪ডটকম, আহা,এসজিএন