36 C
আবহাওয়া
১:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আগামী মাস থেকে রাজপথ দখল: তথ্যমন্ত্রী

আগামী মাস থেকে রাজপথ দখল: তথ্যমন্ত্রী

আগামী মাস থেকে রাজপথ দখল: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: কোনো দুষ্কৃতকারীদের জন্য আমরা রাজপথ ইজারা দিইনি। রাজপথ দখল করে সাধারণ মানুষের ওপর পেট্রোলবোমা নিক্ষেপ করবে সেটি আওয়ামী লীগের নেতাকর্মীরা হতে দেবে না। বিএনপির ব্যানারে দুষ্কৃতকারীরা আবার যাতে মানুষের কোনো ক্ষতি করতে না পারে সেজন্য আগামী মাস থেকে পরবর্তী সাধারণ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখব। এমন কথা বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার রাতে নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, রাজশাহীতে যেন কোনো দুষ্কৃতকারী রাজপথে নামতে না পারে, সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বলেন, করোনা মহামারির শুরুতে অনেকেই বলেছিলেন যে, করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। আমরা করোনা সফলভাবে মোকাবিলা করেছি। বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমবে ও বাড়বে এটিই স্বাভাবিক। আমাদের যে রির্জাভ আছে, তা দিয়ে আগামী ছয় মাসের আমদানি ব্যয় মেটানো যাবে।

রাজশাহীর নগরীর প্রশংসা করে মন্ত্রী বলেন, রাজশাহী অনেক সবুজ ও পরিষ্কার শহর। এ নগরটি দেশের অন্যতম সেরা নগর। নগরকে এত সুন্দর করে নির্মাণ করার জন্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ জানান তথ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, এ শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আপনাদের। আওয়ামী লীগের কর্মীরা এ শহরকে পরিচ্ছন্ন রাখবেন। আওয়ামী লীগের কর্মীরা যদি শহরে পরিচ্ছন্ন করে তা হলে সেটি অন্যতম উদাহরণ হতে পারে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ