Bnanews24.com
Home » চট্টগ্রামে ৭৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ৬
অপরাধ চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে ৭৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ৬

চট্টগ্রামে ৭৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ৬

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে ২৫ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭৮ লাখ টাকা।

বুধবার (১১ আগস্ট) সকাল পৌনে ১০টায় কোতেয়ালী ও চকবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (১২ আগস্ট) র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- মো. ইকবাল হোসেন ( ৪৬), তার স্ত্রী মোছা. শামসুন নাহার (৩৫), মো. কামাল হোসেন (৩৭) তার স্ত্রী রিনা আক্তার (২৫), মো. লিটন আহমদ (৪০) ও রিপন আহমেদ (২৮)।

নুরুল আবছার বলেন, ট্রেনযোগে ঢাকায় ইয়াবা পাচারের উদ্দেশে কতিপয় মাদক কারবারি চট্টগ্রাম রেল স্টেশনে অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে ইকবাল হোসেন, রিনা আক্তার, লিটন আহমদ ও শামসুন নাহারকে আটক করা হয়। পরে তদের দেওয়া তথ্যের ভিত্তিতে চকবাজার থেকে কামাল হোসেন ও রিপন আহমদকে আটক করা হয়। আটক ইকবাল হোসেনর ভাড়া বাসা থেকে ২৫ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭৮ লাখ টাকা। তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামের বিভিন্ন মাদক ব্যবসায়ী থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরে ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছে।

বিএনএনিউজ/মনির