28 C
আবহাওয়া
৮:৩১ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে অনুপ্রবেশের সময় নারী ও শিশুসহ ১১ বাংলাদেশী আটক

ভারতে অনুপ্রবেশের সময় নারী ও শিশুসহ ১১ বাংলাদেশী আটক

ভারতে অনুপ্রবেশের সময় নারী ও শিশুসহ ১১ বাংলাদেশী আটক

বিএনএ, ঝিনাইদহ : বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় নরী ও শিশুসহ ১১ জনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার ( ১২ আগস্ট) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মমিনতলা মোড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ২ জন পুরুষ, ৫ জন নারী ও ৪টি শিশু রয়েছে।

আটককৃতরা হলেন-বাগেরহাট জেলার শরনখোলা উপজেলার পূর্ব খোন্তাকাটা গ্রামের লুৎফর হাওলাদার এর স্ত্রী নাছিমা খাতুন (৪১), তার ছেলে মো. নাজমুল হাসান (১৯), একই গ্রামের দুলাল হাওলাদার এর ছেলে মো. রিয়াজ (১৯), আজিম হাওলাদার এর স্ত্রী নয়না আক্তার (২৯), তার ছেলে মো. নাইম (০৩), মো. রফিকুল ইসলামের স্ত্রী শারমিন আক্তার (২৭), তার মেয়ে নুরজাহান (১৪), ছেলে বাইজিদ (০৮), ছেলে আব্দুল্লাহ (দেড় বছর) এবং মৃত সামছুল হক এর স্ত্রী রুপিয়া (৫৫)। একই জেলার মোংলা পোর্ট পৌরসভা আরজি মাকরঢোন (মাদ্রাসা রোড) গ্রামের মো. দুলাল তালুকদারের স্ত্রী মিনারা বেগম (২৯)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, তারা বাংলাদেশী নাগরিক। অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে গমনের চেষ্টা করার সময় তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা দায়ের করা হচ্ছে।

বিএনএনিউজ২৪/আতিক,আমিন

Loading


শিরোনাম বিএনএ