34 C
আবহাওয়া
৭:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চুয়েটের ডেপুটি ডিরেক্টর হলেন ফজলুর রহমান

চুয়েটের ডেপুটি ডিরেক্টর হলেন ফজলুর রহমান

চুয়েটের ডেপুটি ডিরেক্টর হলেন ফজলুর রহমান

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ডেপুটি ডিরেক্টর (জনসংযোগ) পদে নিয়োগ পেয়েছেন সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) হিসাবে কর্মরত মোহাম্মদ ফজলুর রহমান। বৃহস্পতিবার ( ১১ জানুয়ারি) তিনি ওই পদে যোগদান করেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বিভিন্ন মিডিয়ায় সংবাদিক হিসাবে কর্মজীবন শুরু করেন। পরে তিনি ২০১১ সালের ১১ এপ্রিল চুয়েটের জনসংযোগ কর্মকর্তা হিসাবে কর্মজীবন শুরু করেন।

এরপর ২০১৪ সালের ১৭ সেপ্টেম্বর সহকারী পরিচালক (জনসংযোগ) হিসাবে এবং ২০১৬ সালের ১৭ জুলাই সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) হিসেবে অদ্যাবধি কর্মরত ছিলেন।

এছাড়া ২০১৯ সালের ৯ জুলাই থেকে তিনি স্বীয় দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসাবে গবেষণা ও সম্প্রসারণ অফিসের সহকারী পরিচালক পদের বিপরীতে একাডেমিক ও ছাত্রবৃত্তি শাখার দায়িত্ব পালন করে আসছেন। একইসাথে চুয়েট ক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি চাকরি জীবনের পাশাপাশি লেখালেখিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সাথে যুক্ত আছেন। মোহাম্মদ ফজলুর রহমান চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মরহুম ছাবের আহমদ ও মিসেস লায়লা বেগমের ৫ম পুত্র।

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ