24 C
আবহাওয়া
৬:৩১ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পুলিশের ওপর হামলা : গ্রেপ্তার ১৫

চট্টগ্রামে পুলিশের ওপর হামলা : গ্রেপ্তার ১৫

চট্টগ্রামে পুলিশের ওপর হামলা

বিএনএ, চট্টগ্রাম : লকডাউনে সরকারি নির্দেশনাবলী প্রচারকালে চট্টগ্রামে পুলিশের ওপর হামলার ঘটনায় ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে চান্দগাঁও থানার জানালী হাট রেলস্টেশন ৮ নম্বর পুলের গোড়া গলির মুখে এ হামলার ঘটনা ঘটে। হামলায় ইটের আঘাতে চান্দঁগাও থানার এসআই জাফর আহাম্মদ আহত হন। এসময় ভাংচুর করা হয় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা।

গ্রেপ্তার ১৫ জন হলেন- মো. রবিউল আলম (২৭), মো. সুমন প্রকাশ আনিস (২৭), মো. মুছা প্রকাশ ইয়াবা মুছা (৫১), মো. ইয়াছিন (১৯), মো. আবদুল খালেক (৩৮), সৈয়দ আকবর (৪২), মো. খোকন (৪২), মো. ফারুক (৩৩), মো. ভুট্টু (৩৭), মো. ফারুক (৪১), মো. রায়হান (২০), মো. বাদশা (৩২), মো. বশির (৫৩), মো. ইমন (১৯) ও মো. লিমন (২০)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আরফাতুল ইসলাম বলেন, লকডাউনে সরকারি নির্দেশনাবলী প্রচারকালে পুলিশের কাজে বাধা দেয় দুর্বৃত্তরা। তারা কর্তব্যরত পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশের এক এসআই গুরুতর আহত হয়েছে। এসময় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ভাংচুর করে তারা। এ ঘটনায় জড়িত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ