29 C
আবহাওয়া
৬:০৬ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » শপথ নিলেন ছাগলনাইয়া উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান মিজান

শপথ নিলেন ছাগলনাইয়া উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান মিজান


বিএনএ, চট্টগ্রাম : শপথ নিলেন ছাগলনাইয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার। বুধবার (১২ জুন) দুপুরে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অডিটরিয়ামে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এ সময় অ‌তি‌রিক্ত বিভাগীয় ক‌মিশনার আ‌নোয়ার পাশা উপ‌স্থিত ছিলেন।

পরে ছাগলনাইয়া উপজেলার ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান বি‌বি জো‌লেখা শিল্পী শপথ গ্রহণ করেন।তাছাড়া চট্টগ্রাম ‌বিভা‌গের বি‌ভিন্ন উপ‌জেলার ৬ষ্ঠ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে নব নির্বা‌চিত চেয়ারম‌্যান, ভাইস চেয়ারম্যান ও  ম‌হিলা ভাইস চেয়ারম্যানগণ শপথ গ্রহণ ক‌রেন।

শপথ গ্রহণ অনুষ্ঠান শে‌ষে এক সংক্ষিপ্ত বক্তব্যে ছাগলনাইয়া উপ‌জেলার নব নির্বা‌চিত চেয়ারম্যান  মিজানুর রহমান মজুমদার প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা এবং ছাগলনাইয়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আরও বলেন, ফেনী ১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাই ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ভাইয়ের পাশে থেকে ছাগলনাইয়াকে একটি স্মার্ট উপজেলা বিনির্মানে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, উপজেলা নির্বাচনের ৬ষ্ঠ ধাপে বুধবার (৫ জুন) ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে  মিজানুর রহমান মজুমদার  বিপুল ভো‌টে জয়ী হ‌ন। তিনি পান (কাপ পি‌রিচ প্রতীক) ৫৪হাজার ৯২১ ভো‌ট পান। চেয়ারম‌্যান প‌দের অপর প্রার্থী অ্যাডভোকেট শহিদ উল্লাহ মজুমদার দোয়াত কলম প্রতীক  পান ১৩৪৯, আব্দুল হালিম আনারস প্রতীক পান ৬৬৩, সাংবাদিক কাজী ফারুক টেলিফোন প্রতীক পান ৭৯৯ ও মেহেদী হাছান মুকুট প্রতীক পে‌য়ে‌ছেন ৫২৭ ভোট।

বিএনএ/ এস‌জিএন, এইচ এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ