Bnanews24.com
প্রবাস সব খবর

মুসাফফার সানাইয়ায় রংধনু রেস্টুরেন্ট উদ্বোধন

আবুধাবি প্রতি‌নি‌ধি : সংযুক্ত আরব আমিরাতে আবুধাবি মুসাফফা সানাইয়া পাঁচ নাম্বারে বাংলাদেশি মালিকানাধীন রংধনু রেস্টুরেন্ট ১০ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে সংযুক্ত আরব আমিরাতের শিল্পনগরী মুসাফফা সানাইয়া পাঁচ নাম্বার এর দুই নম্বর গলিতে শুভ উদ্বোধন করা হয়।

বাংলাদেশি নাগরিক চারজনের যৌথ মালিকানাধীন মোহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ নুরুদ্দিন , মোহাম্মদ শাহীন ও মোহাম্মদ ওয়াসিম উদ্দিনের উপস্থিতিতে ফিতা কেটে শুভ উদ্বোধন করেনন অতিথিবৃন্দরা। ব্যবসায়ীরা বলেন আমাদের অনেক দিনের স্বপ্ন আমরা এই প্রবাসে বাংলাদেশিসহ বিভিন্ন দেশের মানুষের পাশে উন্নত মানের পরিষ্কার-পরিচ্ছন্ন মানসম্মত খাবার পরিবেশন করবো। আজকে সবার সহযোগিতায় আমরা এই প্রতিষ্ঠানের পদার্পন করলাম। আমাদের বাংলাদেশের চট্টগ্রাম জেলার ঐতিহ্যবাহী মেজবানি খাবারের জন্য ব্যবস্থা থাকবে। প্রতিদিনই ফ্রেশ বিভিন্ন ধরনের নাস্তা, পিঠা এবং খাবারের সু-ব্যবস্থাসহ বিভিন্ন কোম্পানিতে পার্সেল খাবারের ব্যবস্থা রয়েছে।

বক্তারা আরো বলেন যারা আবুধাবি এবং মোচ্ছাফ্ফায় বিভিন্ন কোম্পানিতে আছেন আপনারা আমাদের রংধনু রেস্টুরেন্টে এসে পছন্দনীয় খাবার খেতে পারবেন। সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের ব্যবসায়ীরা বিভিন্ন ব্যবসার সাথে জড়িত হয়েছেন। আমিরাত সরকার এবং বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান ব্যবসায়ীরা। আমিরাতের স্বাস্থ্য বিধি এবং আইন কানুন মেনে দেশের প্রতি সম্মান রেখে প্রবাসে চলাফেরা করবেন। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আলাউদ্দিন খান, ব্যবসায়ী ও সাংবাদিক সঞ্জিত কুমার শীল, আবু বক্কর চৌধুরী, মোহাম্মদ ইব্রাহিম বাবর, মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, মোঃ খোকন উদ্দিন,মোহাম্মদ মাহবুব আলম, মোহাম্মদ তানভীর, মোঃ আব্দুল জলিল, মোহাম্মদ জাফর সহ আরো অনেকে। পরে ব্যবসা-বাণিজ্যের প্রসার এবং সারা বিশ্বের মানুষদেরকে করোনা থেকে মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

বি এনএ, মুহাম্মদ সাইফুদ্দিন (খালেদ)