34 C
আবহাওয়া
৬:০৬ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের মনোনয়ন বৈধ ঘোষণা

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের মনোনয়ন বৈধ ঘোষণা

মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়া(ফেনী) : ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মজুমদার এর  মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এরআগে আসন্ন  ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট শিল্পপতি, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন সুলতান আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

রবিবার(১২ মে ২০২৪) ফেনী জেলা প্রশাসন কার্যালয়ে নির্বাচন কমিশনের যাচাই-বাছাই পর্ব শেষে মিজানুর রহমান মজুমদার এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন।

ফেনী জেলা প্রশাসন কার্যালয়ে নির্বাচন কমিশনের যাচাই-বাছাই পর্ব
ফেনী জেলা প্রশাসন কার্যালয়ে নির্বাচন কমিশনের যাচাই-বাছাই পর্ব

ঋণ খেলাপী থাকায় ২জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল

 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর ছাগলনাইয়া উপজেলায় দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ঋণ খেলাপী থাকায় ২জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল করা হয়েছে। রবিবার সকাল ১০ টায় ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক অভিষেক দাস প্রার্থীদের দাখিলকৃত মনোনয়ন যাচাই-বাছাই করেন।

এর আগে ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেন।

দাখিলকৃত মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে ঋণ খেলাপী থাকায় চেয়ারম্যান প্রার্থী এ,এস,এম সহিদ উল্যাহ ও সাজাপ্রাপ্ত হওয়ায় আবদুল হালিমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। বাকী চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার, আবদুল হাই, মেহেদী হাসান, কাজী জায়েদ মোহাম্মদ গোলাম ফারুকের মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়।

ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী মোঃ এনামুল হক মজুমদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার ও বিবি জোলেখার মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়।

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কোমল, ছাগলনাইয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মিতা পারিয়ালসহ প্রার্থী ও প্রার্থীর প্রস্তাবক-সমর্থকসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

রিটার্নিং কর্মকর্তা অভিষেক দাস জানান, ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে ২ জন চেয়ারম্যান প্রার্থী ছাড়া বাকীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এবিএম নিজাম উদ্দিন, এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ