29 C
আবহাওয়া
৫:৫৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে স্বামী-স্ত্রীকে আটকে রেখে মারধর,গ্রেফতার ৩

মিরপুরে স্বামী-স্ত্রীকে আটকে রেখে মারধর,গ্রেফতার ৩


বিএনএ, ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকায় ডেকো গার্মেন্টেস এর শ্রমিক সজিব ও তার নতুন বিয়ে করা স্ত্রীকে আটক করে মোটা অংকের টাকা চাঁদা দাবি ও মারধর করে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত থাকায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় যুবকের পকেটে থাকা দুই হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় চাঁদাবাজ সন্ত্রাসীরা। পরবর্তীতে আরো ত্রিশ হাজার টাকার দেওয়ার শর্তে ছেড়ে দেওয়া হবে বলে সজিবকে জানায়।

গ্রেফতাররা হলো, দুলাল মিয়া (৩৭) , মো. কাওছার (২৬)ও মো.নাজমুল(২৫)। সন্ত্রাসীদের দাবিকৃত টাকা দিতে না পারায় বাথরুমে আটকে রেখে মারধর করা হয় সজিবকে। আহত সজিব কুর্মিটোলা হসপিটালে চিকিৎসা শেষে পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সজিব বলেন, পল্লবী এলাকার মিল্কভিটা কর্মচারী ইউনিয়ন ও যুবলীগের রাজনীতি করা সোহেলের মিছিল মিটিংয়ে অংশ নেওয়ায় সন্ত্রাসীরা এ ঘটনাটি ঘটায়।

পরে বিষয়টিকে গুরুত্ব দিয়ে পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) মো. তারেক তালুকদার ও তার ফোর্স নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে মিল্ক ভিটা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুলাল, কাওসার ও নাজমুল কে গ্রেফতার করে।

এ বিষয়ে যুবলীগ নেতা সোহেলের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি শুনেছি চাঁদাবাজি মামলায় তিনজন গ্রেফতার হয়েছে। এর বেশি আমি কিছুই জানি না।

পল্লবী থানার অফিসার ইনচার্জ পারভেজ ইসলাম জানান- ঘটনার বিষয়টি সঠিক। অপরাধীদের বিরুদ্ধে মারধর ও চাঁদাবাজির মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এমন ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করা হবে।

বিএনএ/ আজিজুল, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ