34 C
আবহাওয়া
১২:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শাকিব-বুবলী বিতর্কে জড়ালেন অপু বিশ্বাস

শাকিব-বুবলী বিতর্কে জড়ালেন অপু বিশ্বাস

বুবলি

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক শাকিব খান তার সাবেক ও বর্তমান স্ত্রীকে নিয়ে মাঝেমধ্যেই ইঙ্গিতমূলক কথা বলেন। সম্প্রতি বুবলীর সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন তিনি। বলেছেন, বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ। তিনি বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

এর জবাবে বুবলী বলেন, এখনো তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি। তিনি বলেন, “মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেনো! বাস্তবে দেখা আপনার সাথে মেলেনা..

আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে?

কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কি !!

শেহজাদ এর মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাইনা, এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলবো..

এদিকে এ বিতর্কের মধ্যেই বুধবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অপু বিশ্বাস।

শাকিব-বুবলীকে সবশেষ বিতর্ক নিয়ে প্রশ্নে মুখ খুলতে চাননি অপু। শুধু বলেন, ‘কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে।’

বুবলীর ফেসবুকে লেখার বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাকিব খান।

তবে বুবলী বরাবরই বলে আসছিলেন— শাকিবের সঙ্গে তার স্বাভাবিক সম্পর্ক রয়েছে। এমনকি গত ঈদেও তারা নাকি একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন এবং শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’র নায়িকাও হচ্ছেন তিনি।—বুবলীর বরাত দিয়ে এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছিল। তবে বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে শাকিব খানের করা মন্তব্য সব হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে।

অন্যদিকে বেশ কিছু দিন ধরেই আলোচনা রয়েছে শাকিবের পরিবারের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্কের উন্নতি হয়েছে। তাদের একে অনেকের বাসায় যাতায়াতও বেড়েছে। আবার অনেকেই বলছেন, অপুর ওপর থেকে শাকিবের রাগ-অভিমানও কমে গেছে। এমনকি তারা আবার নতুন শুরুর পরিকল্পনা করছেন বলেও অনেকে মনে করছেন। এবার তারা সেই জল্পনা-কল্পনার অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন বুবলীর কথায়। শাকিবকে সিদ্ধান্ত নিতে বলা, জীবনকে গোছানো বা লুকোচুরি না শব্দগুলো তিনি শাকিব-অপুর সম্পর্ককে ইঙ্গিত করেই লিখেছেন বলে ধারণা করছেন অনেকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ