Bnanews24.com
Home » পাহাড়তলীতে ব্যবসায়ী ফরিদ হত্যা, অভিযুক্ত দুইজন আটক
চট্টগ্রাম সব খবর

পাহাড়তলীতে ব্যবসায়ী ফরিদ হত্যা, অভিযুক্ত দুইজন আটক

পাহাড়তলীতে ব্যবসায়ী ফরিদ হত্যা

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামের পাহাড়তলীতে  ব্যবসায়ী ফরিদ হত্যার সাথে জড়িত অভিযুক্ত দুইজনকে আটক করেছে র‌্যাব।বুধবার(১১ মে) তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার পশ্চিম ডেকরা গ্রামের আঃ কুদ্দুসের পুত্র  মোঃ আলী আজগর লেদা (২৫), নগরীর পাহাড়তলী থানার মাইটিলা পাড়া গ্রামের -মোঃ আঃ আলী শেখের ছেলে মোঃ ইসমাইল হোসেন (৩০)।

র‌্যাব-৭ জানায়,নিহত ফরিদের পাহাড়তলী বাজারে একটি কার ওয়াশের দোকান আছে। দোকানটি রেলের জায়গার ওপর স্থাপন করা হয়েছে দাবি করে স্থানীয় একটি গ্রুপ তার কাছে চাঁদা চেয়ে আসছিল।  এ নিয়ে ৭ মে  রাত  সোয়া ১১টার দিকে ফরিদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাত-আট জন মিলে ফরিদকে লোহার রড দিয়ে মারধর করে। এতে ফরিদ গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তার স্ত্রী নাহিদা আক্তারসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত  আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

উক্ত ঘটনায় নিহত ভিকটিমের বোন বাদী হয়ে চট্টগ্রাম জেলার ডবলমুরিং থানায় নাম উল্লেখ করে ১১ জন  এবং অজ্ঞাতনামা আরও ১৫/১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ০৭/১৬৭, তারিখ ০৮ মে ২০২২ খ্রি., ধারা- ৩০২/৩৪, পেনাল কোড ১৮৬০।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭  ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত শুরু করে। নজরদারীর এক পর্যায়ে র‌্যাব চট্টগ্রাম জানতে পারে যে, উক্ত মামলার এজাহারভূক্ত দুই আসামী  কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এবং চান্দিনা থানা এলাকায় আত্মগোপন করে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১১ মে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ।

গ্রেফতারকৃত আসামীদের  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি