27 C
আবহাওয়া
৮:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

বিএনএ, ঢাকা : মহামারি করোনার প্রকোপ ঠেকাতে সরকার লকডাউনের পাশাপাশি গণপ‌রিবহনও বন্ধ রেখেছেন। গণপ‌রিবহন বন্ধ থাকায় ঈদযাত্রায় মহাসড়‌কে মানু‌ষ চরম দু‌র্ভোগে পরেছে। নিজ গ্রামে ঈদ করতে ছোট ছোট গাড়িতে হাজার হাজার মানুষ বাড়ির উদ্দেশে রওনা হয়েছে। এতে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব পার থেকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত প্রায় ৪০ কি‌লো‌মিটার দীর্ঘ যানজটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১১ মে) সন্ধ্যা থেকে মহাসড়‌কে গা‌ড়ির চাপ শুরু হয়। যা বুধবার (১২ মে) ভোররাত থে‌কে গা‌ড়ির চাপ আরো বে‌ড়ে‌ যায়। এ সময় মহাসড়কে বেশ কয়েকটি ছোট ছোট দুর্ঘটনা ও বিশৃঙ্খলায় ৪০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে চরম ভোগান্তির শিকার হচ্ছে চালক ও ঈদযাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, সব কিছু স্বাভাবিক রেখে গণপরিবহন বন্ধ করে করোনা সংক্রমণ ঠেকানোর চেষ্টা ঠিক হয়নি। মানুষ প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে বাড়ি যাবেই। গাদাগাদি করে ট্রাক পিকআপ করে মানুষ এখন বাড়ি ফিরছে। এতে করোনার ঝুঁকি আরও বাড়ছে।

টাঙ্গাইল ট্রা‌ফিক পু‌লি‌শের সা‌র্জেন্ট কাজী অলিদ গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাত থে‌কেই মহাসড়‌কে গা‌ড়ির চাপ বে‌ড়ে গে‌ছে। সকাল থেকেই বঙ্গবন্ধু সেতু হ‌তে মির্জাপুর পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। তবে পুলিশ কাজ করছে।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ