32 C
আবহাওয়া
৪:৩৬ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » ৬ রাষ্ট্রায়ত্ত ব্যাংক পেল ৮ ডিএমডি

৬ রাষ্ট্রায়ত্ত ব্যাংক পেল ৮ ডিএমডি


বিএনএ,  ঢাকা: ঈদ আনন্দের মধ্যে সুসংবাদ পেয়েছেন রাষ্ট্রায়ত্ত ছয় ব্যাংকের ৮ কর্মকর্তা। মহাব্যবস্থাপক (জিএম) পদ থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন তারা। সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এই সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ডিএমডি হওয়া কর্মকর্তারা হলেন- প্রবাসীকল্যাণ ব্যাংকের মো. নূর আলম সরকার, অগ্রণী ব্যাংকের আবুল বাশার ও শামিম উদ্দিন আহমেদ, রূপালী ব্যাংকের মো. ফয়েজ আলম ও হারুনুর রশীদ, সোনালী ব্যাংকের মো. আবু সাঈদ, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (বিডিবিএল) পরিতোষ সরকার এবং জনতা ব্যাংকের মো. নুরুল ইসলাম মজুমদার।

প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্র মালিকানাধীন বাণিজ্যিক ও বিশেষায়িত ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও মহাব্যবস্থাপক (জিএম) পদে নিয়োগ, পদোন্নতি ও পদায়ন নীতিমালা-২০২৩’ এবং বিভিন্ন সময় সরকার জারি করা প্রজ্ঞাপন অনুযায়ী পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে। শিগগিরই এই আদেশ কার্যকর করতে হবে।

ইতোমধ্যে এই সংক্রান্ত চিঠি সরকারি ৬ ব্যাংকে পাঠানো হয়েছে। পদোন্নতি পাওয়া আট কর্মকর্তাকে নিজ নিজ ব্যাংকেই পদায়ন করা হয়েছে।

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ