36 C
আবহাওয়া
৩:২২ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-চাপাতিসহ গ্রেপ্তার ৭

রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-চাপাতিসহ গ্রেপ্তার ৭

রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-চাপাতিসহ গ্রেপ্তার ৭

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : চট্টগ্রামের রাউজানে পৃথক অভিযানে দেশীয় তৈরি অস্ত্র, এলজি, চাপাতি ছুরি, কিরিচসহ ৭জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

রাউজান থানা সূত্র মতে, গত মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ডাকাতির প্রস্তুতিকালে নোয়াপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শাহজানের চৌদ্দ কলোনী থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চারজন হলেন নোয়াপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নিরামিস পাড়ার শেখ আহম্মদের ছেলে মো. শেখ রাফাত (৩০), একই এলাকার ফজল কাদেরের ছেলে মেহেদী হাসান মুরাদ (২২), ৯নং ওয়াডের কচুখাইন রফিক সওদাগর বাড়ির মো. বাবুলের ছেলে মো. হাসান মুরাদ (২৪, ২ নং ওয়ার্ডের আচার্য্যপাড়ার মো. মতিনের ছেলে মো. ইমরান (২৫)। এ চারজনের কাছ থেকে দেশীয় তৈরি অস্ত্র (এলজি), কার্তুজ, দুটি টিপ ছুরি, কিরিচ, চাপাতি সদৃশ লোহার তৈরি কুড়াল উদ্ধার করা হয়।

অপরদিকে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাওয়ার সময় তিন অস্ত্রধারীকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাহাড়তলী চুয়েট গেইট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শার নুর খলিফার বাড়ির আশরাফ আলীর ছেলে আবদুর রহিম বাদল (২৭), একই এলাকার প্রয়াত শফিকুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (২২) ও প্রয়াত খলিলুর রহমানের ছেলে মো. ইকবাল হোসেন কামাল (২৬)। তাদের কাছ থেকে একনল বিশিষ্ট বন্দুক (আগ্নেয়াস্ত্র), একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, পৃথক অভিযানে একটি ডাকাত দলের অস্ত্রধারী চার সদস্য ও বিক্রির উদ্দেশে অস্ত্র পাচারকালে তিনজনসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক মামলা রুজু শেষে গ্রেপ্তার সাতজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ