28 C
আবহাওয়া
১:০৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » এক হাজার পথচারীকে মাস্ক দিল লোহাগাড়া প্রেসক্লাব

এক হাজার পথচারীকে মাস্ক দিল লোহাগাড়া প্রেসক্লাব

এক হাজার পথচারীকে মাস্ক দিলো লোহাগাড়া প্রেসক্লাব

বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা সদরে এক হাজার পথচারীকে মাস্ক বিতরণ করেছে লোহাগাড়া প্রেসক্লাব। সোমবার (১২ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশনে এসব মাস্ক বিতরণ করা হয়। দেশে চলমান করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এ সময় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর স্নেহাংশু বিকাশ সরকার, লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান, লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,  সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক রায়হান সিকদার, কার্যনির্বাহী সদস্য আব্দুল জব্বার ফিরোজ, আব্দুল করিম ও আরিফুল ইসলাম রিফাত প্রমূখ উপস্থিত ছিলেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেন, দেশে দ্বিতীয় দফায় করোনার ঢেউ মোকাবেলায় সাধারণ জনগণের মাঝে গণসচেতনতা বৃদ্ধি এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এক হাজার পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করলাম। এই মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/রায়হান সিকদার/আমিন

Loading


শিরোনাম বিএনএ