31 C
আবহাওয়া
১:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: চিকিৎসক

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: চিকিৎসক

খালেদাসহ বাসার নয়জন করোনা আক্রান্ত

বিএনএ ডেস্ক, ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন। তিনি বলেন, ‘এখন পর্যন্ত তার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। স্বাভাবিকভাবেই তিনি শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। শুধু তিনি নন, করোনা আক্রান্ত তার অন্য স্টাফদের অবস্থাও ভালো।’

সোমবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে ডা. জাহিদ বলেন, ২৪ ঘণ্টাই ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ রাখা হচ্ছে। এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় আছেন তিনি। ফিরোজায় অবস্থানরত খালেদার ব্যক্তিগত স্টাফদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন তার ভাই শামীম ইস্কান্দর ও ছোট ভাইয়ের স্ত্রী।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ডাক্তাররা জানিয়েছে ম্যাডামের শারীরিক অবস্থা আগের মতোই আছে। তার জ্বর, গলা ব্যথা, কাশি, শ্বাসকষ্ট কোনো উপসর্গই নেই।

এদিকে রবিবার রাতে খালেদা জিয়াকে দেখে এসে তার ব্যক্তিগত চিকিৎসক ড. মামুন জানান, খালেদা জিয়ার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তার বাসার অন্য স্টাফরা করোনা আক্রান্ত হওয়ার কারণে বাড়তি সর্তকতার জন্য তার করোনা টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ আসে।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার বাসা ফিরোজাকে একটি মিনি হাসপাতাল বানানো হয়েছে। সেখানে অক্সিজেন সিলিন্ডার থেকে শুরু করে দরকারি সব চিকিৎসা-সরঞ্জাম আছে। তারপরও বাড়তি সর্তকতা হিসেবে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার জন্য আইসিইউসহ কেবিন বুকিং দেওয়া আছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ