27 C
আবহাওয়া
১০:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় সানি লিওন!

ঢাকায় সানি লিওন!

ঢাকায় সানি লিওন!

বিএনএ ডেস্কঢাকায় সানি লিওন! ভেরিফাইড ফেসবুক পেইজে ছবি পোস্ট করে এ তথ্য জানান দিয়েছেন সানি লিওন নিজেই।

শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ২ মিনিটের দিকে নিজের ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করেছেন সানি। ঢাকা এয়ারপোর্টে তোলা ছবিতে ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি’।

এরপর ৫ টা ১৩ মিনিটের দিকে ফেসবুকে আরেকটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে লিখেছেন’ ‘পরিবারের সাথে কিছু মজা করার সময়’! সেই ছবিতে বাংলাদেশের গায়ক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, সানি লিওনের স্বামী ড্যানিয়েলকেও দেখা গেছে।

সানি লিওনের ফেসবুক পোস্ট দেখে ধারণা করা হচ্ছে, কোনো ইভেন্টে অংশ নেয়ার জন্য ঢাকায় এসেছেন তিনি। তবে ঠিক কি কারণে এসেছেন তা নিশ্চিত জানা যায়নি।

এয়ারপোর্টে সানি লিওন
এয়ারপোর্টে সানি লিওন

এর আগে ১১ মার্চ, শুক্রবার সানি লিওনের বাংলাদেশ সফর বাতিল করার কথা জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তথ্যমন্ত্রী জানান, পরিচয় গোপন করে একটি চলচ্চিত্রের কাজে বাংলাদেশে আসতে চেয়েছিলেন সানি লিওন। তবে তা দৃষ্টিগোচর হওয়ায় তার ‘ওয়ার্ক পারমিট’ (কাজের অনুমতি) বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়।

তথ্যমন্ত্রী বলেন, ভারতের ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেয়া হয়েছিল। কিন্তু তাদের একজন যে ‘সানি লিওন’ নামেও যে তিনি পরিচিত তা গোপন করা হয়। ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে তার অনুমতি নেয়া হয়েছিল। তিনি যে পরিচয় গোপন করেছেন সেটা অপরাধ।

উল্লেখ্য, সানি লিওনের আসল নাম কারেনজিত্ কৌর ভোহরা। তিনি কানাডা ও যুক্তরাষ্ট্রের দ্বৈত নাগরিক।

বিএনএ

Loading


শিরোনাম বিএনএ