25 C
আবহাওয়া
৮:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

সিলেটে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

সিলেটে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

বিএনএ, সিলেট : সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা শাইস্তা মিয়া নিহত হয়েছেন। শুক্রবার (১১ মার্চ) রাত ১২টার দিকে মোগলাবাজার থানার পারাইরচক এলাকা থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি মোটরসাইকেলে সিলেট থেকে বাড়ি ফিরছিলেন। তিনি বালাগঞ্জ উপজেলার কায়েস্থঘাট গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে শাইস্তা মিয়া সিলেট শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পারাইরচক এলাকায় তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে অনেকে ছবি তুলে ফেসবুকে আপলোড করেন। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে মরদেহ শনাক্ত করেন।

স্থানীয় ইউপি সদস্য সুহেল আহমদের বলেন, এটি একটি হত্যাকাণ্ড; অবস্থাদৃষ্টে মনে হচ্ছে শাইস্তা মিয়াকে হত্যা করা হয়েছে। তিনি দুর্ঘটনায় মারা গেলে তার মোটরসাইকেলে দুর্ঘটনার চিহ্ন থাকত। তার মোটরসাইকেল অক্ষত পাওয়া গেছে।

অপরদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা বলেন, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছি।সুরতহাল অনুযায়ী এটি মোটরসাইকেল দুর্ঘটনাই মনে হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ