38 C
আবহাওয়া
৩:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে মাদকের বিরুদ্ধে মাইকিং করলেন পৌর মেয়র

বোয়ালখালীতে মাদকের বিরুদ্ধে মাইকিং করলেন পৌর মেয়র

বোয়ালখালীতে মাদকের বিরুদ্ধে মাইকিং করলেন পৌর মেয়র

বিএনএ, বোয়ালখালী : বোয়ালখালী পৌরসভার বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের ইভটিজিং করে উত্যক্ত করা, মাদক সেবন ও জুয়ার বিরুদ্ধে মাইকিং করে সতর্ক করেছেন বোয়ালখালী পৌরসভার মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর।

শনিবার(১২ ফেব্রুয়ারী ) সকালে পৌর এলাকার গোমদন্ডী ফুলতল, জমাদার হাট, বানু মেম্বারের টেক, আমতলসহ বিভিন্ন স্থানে গিয়ে মাইকিং করেন তিনি।

এ সময় এলাকাবাসীর উদ্দেশ্যে মেয়র বলেন, আমরা জানতে পেরেছি কিছু বখাটে মেয়েদের স্কুলে যাতায়াতের সময় ইভটিজিং করে উত্যক্ত করছে, তাদের উদ্দেশ্যে বলছি তারা যেন আজকে থেকে ভালো হয়ে যায়। অন্যথায় আজকের পর থেকে যদি কারো বিরুদ্ধে কোন ছাত্রীকে উত্যক্ত করার প্রমাণ পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও কোন দোকানে বসে যদি মাদক, জুয়া সেবন করার অভিযোগ পাওয়া যায় তাহলে তাৎক্ষনিক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কোন ছাত্রীকে কোন বখাটে উত্যক্ত করলে সরাসরি ফোন করে অবহিত করতে বলেন মেয়র।

তিনি সকল অভিভাবকদের প্রতি অনুরোধ জানান তারা যেন নিজেদের সন্তানরা কোথায় যায়, কি করে, কোন ধরনের খারাপ কাজে জড়িয়ে পড়তো কিনা তার খোঁজ খবর রাখে এবং তাদের সচেতন করে। মাদকমুক্ত আলোকিত পৌরসভা গড়তে সকলের আন্তরিক সহযোগিতা চেয়েছেন মেয়র। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ পারভেজ ও মহিলা কাউন্সিলর শাহনাজ পারভিন নিলু।

বিএনএ/ সাইফুদ্দিন খালেদ , ওজি

Loading


শিরোনাম বিএনএ