37 C
আবহাওয়া
৪:৫০ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » এটিএন বাংলা পাবলিক পার্লামেন্টে রানার্স আপ কুবি ডিবেটিং সোসাইটি

এটিএন বাংলা পাবলিক পার্লামেন্টে রানার্স আপ কুবি ডিবেটিং সোসাইটি

এটিএন বাংলা পাবলিক পার্লামেন্টে রানার্স আপ কুবি ডিবেটিং সোসাইটি

বিএনএ, কুবি : এটিএন বাংলা এবং ডিবেট ফর ডেমোক্রেসি’ কর্তৃক আয়োজিত ইউসিবি পাবলিক পার্লামেন্টে রানার্সআপ হয়েছে কুমিল্লা ইউনিভার্সিটি (কুবি) ডিবেটিং সোসাইটি। এতে চ্যাম্পিয়ন হয় প্রিমিয়ার ইউনিভার্সিটি। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) তে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘শিক্ষার্থী অপেক্ষা শিক্ষকদের দায়িত্বশীল আচরণই শিক্ষাঙ্গনে অস্থিতিশীলতা প্রতিরোধ করতে’ বিষয়ে বিরোধী দলের ভূমিকায় বিতর্ক করে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সদস্যরা। বিতর্ক দলের সদস্যরা হলেন, মো. তরিকুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, আবদুর রহমান, মো. মুসা ভূঁইয়া ও হাবিবুর রহমান।

ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বিচারক হিসেবে ছিলেন, প্রাক্তন বিতার্কিক ও উন্নয়ন যোগাযোগ বিশেষজ্ঞ ড. এস এম মোর্শেদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অধ্যাপক ড. শাহ আলম চৌধুরী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ডেপুটি ডিরেক্টর নিশাত সুলতানা এবং চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার হাসনাত রাব্বি।

বিএনএ/ হাবিবুর রহমান হাবিব, ওজি

Loading


শিরোনাম বিএনএ