30 C
আবহাওয়া
৮:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » এমবাপ্পের গোলে পিএসজির জয়

এমবাপ্পের গোলে পিএসজির জয়

এমবাপে

বিএনএ স্পোর্টস ডেস্ক: ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে গোল করে পিএসজিকে জয় এনে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে লিগ ওয়ানে রেঁনেকে ১-০ ব্যবধানে হারিয়েছে ফরাসি জায়ান্টরা। সেই সঙ্গে শিরোপা পুনরুদ্ধারে নামা পিএসজি এগিয়ে গেল ১৬ পয়েন্ট। ৪৩ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই। পাঁচে থাকা রেঁনের পয়েন্ট ৩৭।

একের পর সুযোগ নষ্ট করা পিএসজি গোলের দেখা পায় যোগ করা সময়ে। নির্ধারিত সময় শেষে অতিরিক্ত ৬ মিনিট যোগ করা হয়। তার তৃতীয় মিনিটে এক কাউন্টার অ্যাটাকে বল নিয়ে উঠে আসে পিএসজি। রেঁনের এক ডিফেন্ডারকে কাটিয়ে লিওনেল মেসি বাঁ-পায়ে বল ঠেলে দেন এমবাপ্পেকে। ডি-বক্সের ভেতরে কোনাকুনি নিচু শটে জাল খুঁজে নেন ফরাসি ফরোয়ার্ড। চলতি মৌসুমে ক্লাব ও দেশের হয়ে ৩১ ম্যাচে ২১ গোল করলেন তিনি।

এর আগে প্রথমার্ধের অল্প আগে ২৩ বছর বয়সী তারকার শট লাগে গোলপোস্টে। দ্বিতীয়ার্ধে এমবাপ্পের এক গোল বাতিল হয়। ভিএআরে দেখে অফসাইড দেন রেফারি। এ নিয়ে লিগে ২৪ ম্যাচের মধ্যে ১৮ ম্যাচে জয় পেল পিএসজি। হেরেছে এক ম্যাচে। আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে আতিথেয়তা দেবে মারিও পচেত্তিনোর দল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ