33 C
আবহাওয়া
৫:০৯ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যেন ঘুরছে না গাড়ির চাকা

রাজধানীতে যেন ঘুরছে না গাড়ির চাকা

যানজট

বিএনএ ডেস্ক: রাজধানী ঢাকা যেন থমকে গেছে। ঢাকায় আজ যেন ঘুরছে না গাড়ির চাকা। থমকে আছে সব গাড়ি। গন্তব্যে পৌঁছাতে বিরক্তিকর জ্যামে বসে আছে হাজারো মানুষ। অপেক্ষার পালা যেন শেষ হচ্ছেই না। ১০ থেকে ১৫ মিনিট না টানা ৪০ মিনিট আবার কোথাও ঘণ্টার পর ঘণ্টা থেমে আছে গাড়ি।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে খিলক্ষেত এলাকায় যানজটে আটকে থাকা গাড়ির সারি কুড়িল বিশ্বরোড এলাকা ছাড়িয়ে যায়। রাজধানীতে ঢাকা-ময়মনসিংহ সড়কে বনানী থেকে আব্দুল্লাহপুরগামী লেনে তীব্র যানজট দেখা গেছে।

রাস্তায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্য মো. ইব্রাহিম বিশ্বাস জানান, বিশ্ব ইজতেমায় যোগ দিতে দলে দলে মানুষ গাজীপুরের টঙ্গীতে আসছেন, এর প্রভাব পড়েছে সড়কে।

সরেজমিনে দেখা গেছে, খিলক্ষেতে যানজটে আটকে আছে আবদুল্লাহপুরগামী যানবাহন। সড়কের অপর পাশে আব্দুল্লাহপুর থেকে বনানীগামী লেনেও দেখা গেছে ধীরগতি। অনেক মানুষ গাড়ির অপেক্ষায় ফুটপাতে দাঁড়িয়ে আছেন। কেউ কেউ ঝুঁকি নিয়ে ধীরগতিতে চলা গাড়ির সামনে দিয়ে ছুটে যাচ্ছেন গন্তব্যের বাসে উঠতে।

বেসরকারি অফিসের চাকরিজীবী তাসলিমা মন্ডল জানান, প্রায় আধা ঘণ্টা ধরে বাসে ওঠার চেষ্টা করেছেন। তিনি বনানী যাবেন। কিন্তু বাস যা আসতেছে সব ভরা। তাই তিনি হুড়াহুড়ি করে উঠতে পারেননি।

আজমেরী পরিবহনের বাসের হেলপার ফরিদ মিয়া বলেন, ইজতেমাকে কেন্দ্র করে রাস্তায় চাপ বেড়েছে। প্রতি বছরই এ সময় রাস্তায় যানবাহনের চাপ থাকে বলে তিনি অভিমত জানান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ