Bnanews24.com
Home » বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য : তথ্যমন্ত্রী
টপ নিউজ রাজনীতি সব খবর

বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য : তথ্যমন্ত্রী

বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য : তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকা : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি জনগণের জন্য অপরদিকে বিএনপি’র রাজনীতি শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য আর তারেক জিয়ার শাস্তি নিয়ে। বুধবার (১২ জানুয়ারি) বিকেলে রাজধানীর উত্তরায় ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ‘শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন আমাদের রাজনীতির মূলমন্ত্র হচ্ছে জনগণের কল্যাণ। তাই আমাদের কাছে রাজনীতি একটি ব্রত এবং সেই ব্রত হচ্ছে দেশ, মানুষ ও সমাজের সেবা করা। আওয়ামী লীগের নেতাকর্মীরা এটি অনুশীলন করে বলেই করোনা মহামারির মধ্যে সারাদেশে আমাদের পক্ষ থেকে কোটি কোটি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এখনও আমাদের নেতাকর্মীরা, ইউনিয়ন পর্যায় পর্যন্ত জনপ্রতিনিধিরা সমগ্র দেশে মানুষের পাশে দাঁড়িয়েছে ও শীতবস্ত্র বিতরণ করছে।

বিএনপি’র কাছে জনগণের সমস্যা কোনো সমস্যা নয়  উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তাদের কাছে সমস্যা হলো খালেদা জিয়ার স্বাস্থ্য আর তারেক রহমানের শাস্তি । আর তাদের কথা, খালেদা জিয়ার স্বাস্থ্য শুধু বিদেশে নিলেই ভালো হবে। অথচ এর আগেও তিনি দেশের ডাক্তারদের চিকিৎসাতেই ভালো হয়েছেন এবং এবারও তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তিনি এখন কেবিনে এসেছেন, আমি এজন্য ডাক্তারদের ধন্যবাদ জানাই এবং প্রার্থনা করি তিনি সহসাই সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফিরে যান।’

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব হাসান এমপি’র আয়োজনে অনুষ্ঠানে দলীয় নেতৃবৃন্দের মধ্যে মতিউর রহমান মতি, আজিজুল হক রানা, মিজানুল ইসলাম মিজু প্রমুখ বক্তব্য রাখেন। সভা শেষে অতিথিবৃন্দ উপস্থিত সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

বিএনএনিউজ/এইচ.এম।