27 C
আবহাওয়া
১২:৫৫ অপরাহ্ণ - মার্চ ১, ২০২৪
Bnanews24.com
Home » দরিদ্র পরিবারকে ঘর দিলেন নকুল কুমার বিশ্বাস

দরিদ্র পরিবারকে ঘর দিলেন নকুল কুমার বিশ্বাস

দরিদ্র পরিবারকে ঘর দিলেন নকুল কুমার বিশ্বাস

বিএনএ, বরিশাল: জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে প্রার্থী হয়ে উজিরপুর উপজেলায় একটি দরিদ্র পরিবারের ঘর নির্মাণের কাজ শুরু করেছেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। ভক্তের উপহার দেওয়া জমিতে সোমবার (১১ ডিসেম্বর) ভবন নির্মাণের কাজ শুরু করা হয়েছে বলে জানিয়েছেন নকুল কুমার।

তার বাড়ির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। সেখানে গিয়ে এক দরিদ্র কৃষকের বাড়ির উঠোনে পাটি বিছিয়ে দুপুরের খাবার খেয়েছেন তিনি।

নকুল কুমার বিশ্বাস বলেন, আজ প্রাচীর দেওয়ার কাজ শুরু করা হয়েছে। এ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে এসেছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। বেলা ১১টার সময় তিনি উজিরপুর এসে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য হরনাথ বাইনের বাসভবনে যান। সেখানে গিয়ে তার স্মৃতিচারণ করেন। পরে বঙ্গবীর হারতা ইউনিয়নের কুচিয়ারপাড় গ্রামে এক দরিদ্র কৃষকের বাড়ির উঠোনে পাটি বিছিয়ে দুপুরের খাবার খেয়েছেন।

খাবারের আয়োজন জানিয়ে তিনি বলেন, ডিম ভাজি, আলুর তরকারি ও সাদাভাত খেয়েছেন বঙ্গবীর। তার সঙ্গে থাকা সবাই পাটিতে খাবার খেয়েছেন তৃপ্তিভরে। সাধারণ মানুষের সঙ্গে বঙ্গবীরের পাটিতে খাবার খাওয়ার বিষয়টির প্রশংসা করেছেন সবাই।

নুকুল কুমার বিশ্বাস জানান, উজিরপুর উপজেলার বড়া কোঠা, ওটরা, হারতা, সাতলা ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত গ্রামে গিয়ে কৃষক শ্রমিক জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বঙ্গবীর। বিকেল ৪টার দিকে বঙ্গবীর উজিরপুর থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে যাত্রা করেন।

এ সময় কাদের সিদ্দিকীর সঙ্গে দলের যুব কমিটির কেন্দ্রীয় আহ্বায়ক হাবিবুর নবী সোহেল, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাসের সহধর্মিনী গৌরি রানী বিশ্বাসসহ রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গণের নেতারা ছিলেন।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ