29 C
আবহাওয়া
৫:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় মোহনা টিভি’র জন্মদিন পালিত

ছাগলনাইয়ায় মোহনা টিভি’র জন্মদিন পালিত


বিএনএ, ফেনী: ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে মোহনা টিভি দর্শক ফোরাম শনিবার( ১১নভেম্বর)  বিকালে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে।


র‌্যালি শেষে বাসার সিটিতে মোহনা টিভির ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম প্রতিনিধি এম নিজাম উদ্দিন মজুমদার সজিব এর সভাপতিত্বে এবং সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা  হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী হাজী মোঃ মহসিন আলী, ছাগলনাইয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক আক্তার হোসেন।

বক্তব্য রাখেন সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, জাহাঙ্গীর কবির লিটন, নজরুল ইসলাম চৌধুরী, এনায়েত উল্লাহ সোহেল মিলন খন্দকার, কলেজ রোড ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ শহিদ উল্লাহ, ব্যবসায়ী আবদুল কাদের মিয়াজী, বন কর্মকর্তা (অবঃ) মোঃ সাদেক ও ইসলাামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শান্তির বাজার শাখার পরিচালক দ্বীন মোহাম্মদ মজনু।এসময় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ