ময়মনসিংহে শাশুড়িকে হত্যার অভিযোগে জামাতা গ্রেফতার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মেয়ের জামাতার হাতের ধাক্কায় ইয়াসমিন আক্তার (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এই ঘটনায় মোজ্জাম্মেল হক (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আরো পড়ুন

ভারতের বিপক্ষে আজ টাইগারদের সিরিজ জয়ের সুযোগ

রাবিতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মধুপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ইয়াসমিন আক্তার কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার আড়াইউড়া গ্রামের আবদুল জব্বারের স্ত্রী। গ্রেফতারকৃত মোজাম্মেল হক উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাছিনুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, প্রায় তিন বছর আগে মোজাম্মেল হকের সাথে বিয়ে হয় কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার আড়াইউড়া গ্রামের আবদুল জব্বারের মেয়ে মিতু আক্তারের সাথে। বিয়ের পর তাদের সংসারে দ্বন্দ্ব লেগেই থাকত। গত বুধবার মোজ্জাম্মেল হকের শ্বাশুরী ইয়াসমিন আক্তার তার মেয়েকে নিতে তাদের বাড়িতে আসেন। দুই দিন মেয়ের জামাতার বাড়িতে থাকার পর ঘটনার দিন সকাল ১০ টায় মিতুকে তাদের বাড়িতে নিয়ে যেতে চান ইয়াসমিন আক্তার। তবে, মোজাম্মেল মিতুকে শ্বাশুরীর সাথে মিতুকে দিতে রাজি হচ্ছিল না। এসব নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল। কথা কাটাকাটির এক পর্যায়ে মোজাম্মেল হক তার শ্বাশুরীকে ধাক্কা দেয়। ধাক্কায় বৃদ্ধা ইয়াসমিনের মাথা ইটের দেয়ালের সাথে চাপ লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি শেখ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর মেয়ের জামাই মোজাম্মেল হককে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি