27 C
আবহাওয়া
৬:১৮ পূর্বাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নিরাপত্তাপ্রহরীকে ছুরিকাঘাত করে হত্যা

রাজধানীতে নিরাপত্তাপ্রহরীকে ছুরিকাঘাত করে হত্যা

ঢামেক হাসপাতালে কারাবন্দির মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে রবিউল ইসলাম (৩৫) নামে এক নিরাপত্তাপ্রহরীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা উদ্যানের সি ব্লকের ৩ নম্বর রোডে হামলার শিকার হন রবিউল।পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রামে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সি ব্লকের ২ নম্বর রোডের ২৬ নম্বর বাসায় থাকতেন তিনি।

ঢাকা উদ্যানটির সুপারভাইজার আব্দুল হান্নান জানান, গত তিন-চার বছর ধরে রবিউল উদ্যানের নিরাপত্তাপ্রহরী হিসেবে চাকরি করছিলেন। গত বুধবার রাতে ওই এলাকার সন্ত্রাসী সুজন ওরফে ডিপজল একটি বাড়ি থেকে রড চুরি করছিলেন। তখন তাকে ধরে ফেলেন রবিউল। তবে রড রেখে তাকে ছেড়ে দেন তিনি। এর জের ধরে বৃহস্পতিবার রাতে যখন রবিউল ৩ নম্বর রোডের একটি গলিতে ডিউটিতে ছিলেন, তখন সুজনসহ দুজন ধারালো ছুরি দিয়ে তার বুকে আঘাত করে পালিয়ে যান। আহত রবিউলের চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে। তারা তদন্ত করছেন।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/হাসনা/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ