31 C
আবহাওয়া
১১:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মিজানুর রহমান মজুমদারের সাথে ফুলগাজী যুবলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মিজানুর রহমান মজুমদারের সাথে ফুলগাজী যুবলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


বিএনএ, ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মিজানুর রহমান মজুমদার এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১০অক্টোবর) রাতে ফুলগাজী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবাদুল হক খান, ফুলগাজী সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজান কোম্পানি, সাধারণ সম্পাদক রাজিব মজুমদার ও দরবারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর মিয়ার  নেতৃত্বে আওয়ামী লীগের ও যুবলীগের নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।

সৌজন্য সাক্ষাৎকালে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নের কারণে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আমাদের প্রত্যেককে যার যার অবস্থান থেকে দেশের এ ধারাবাহিক উন্নয়ন অব্যহত রাখতে কাজ করে যেতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সিরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম,সহ-সভাপতি শাহাদাত মেম্বার, ফরিদ মেম্বার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক নুরু, আওয়ামী লীগ নেতা কামরুল ও যুবলীগ নেতা রোশন আলী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এছাড়াও বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, সুপার, অধ্যক্ষ ও আলেম ওলামাবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন। পরে মিজানুর রহমান মজুমদার দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের লোকদের সাথে রাতের খাবারে অংশ নেন।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ